সারাদেশলিড নিউজ

নড়াইলে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইলের লোহাগড়ায় এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সোমবার রাত দশটার দিকে উপজেলার কোটাকোল ইউনিয়নের তেলকাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আওয়ামী লীগ নেতার নাম নিজাম শেখ (৫৩)। তিনি তেলকাড়া গ্রামের বাদশা শেখের ছেলে। নিজাম শেখ কাঁচামাল ব্যবসায়ী এবং কোটাকোল ইউনিয়ন আওয়ামী লীগের জেষ্ঠ্য যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এলাকাবাসী জানায়, সোমবার রাত দশটার দিকে নিজাম শেখের বাড়ির পাশে মুজিবরের চায়ের দোকান থেকে চা খেয়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজন তাকে ঘিরে ধরে। এরপর ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে গুরুতর জখম করে। এলাকার লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে নিজাম শেখের মৃত্যু হয়।

নিহতের পারিবারের সদস্যরা জানান, গ্রামের আধিপত্য বিস্তার ও আগে সংঘটিত হত্যাকাণ্ডের জেরে তেলকাড়া গ্রামে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলছিল। এর জেরে প্রতিপক্ষের ইমরুল, জিহাদ, বায়েজিদ, লিটন, মামীম, আবুয়াল, দিদার, তুষার, রিয়াদসহ ১০/১৫ জন নিজাম শেখকে কুপিয়ে হত্যা করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *