সারাদেশধামরাই সংবাদলিড নিউজ

ধামরাইয়ে একটি সড়কের বেহাল অবস্থার কারণে দূর্ঘটনা ঘটছে প্রতিনিয়িত

ধামরাই প্রতিনিধিঃ   ঢাকার ধামরাইয়ের সুতিপাড়া বাসষ্ট্যান্ড থেকে নান্নার বাজার পর্যন্ত ৫ কিলোমিটার সড়কের বেহাল অবস্থা । আর এই সড়কের বেহাল অবস্থার কারণে প্রতিনিয়তই ঘটছে দূর্ঘটনা ।
ইট ও মাটি ভর্তি ছয় ও দশ চাকার ওভার লোড ট্রাক এই সড়ক দিয়ে প্রতিনিয়ত চলাচলের কারণে সড়কের এই বেহাল অবস্থা, এমন অভিযোগ সড়কে চলাচলরত সাধারণ মানুষের । দ্রুতই এই সড়কের সংস্কারের দাবী এলাকাবাসী ও সড়কে চলাচলরত সাধারণ মানুষের ।
এই সড়কের বেহাল অবস্থার কারণে দুই বছরে সড়ক দূর্ঘটনা ঘটেছে প্রায় ডজন খানেক । নিহত হয়েছে ২ জন আর আহত হয়েছে প্রায় ২০ জন । উপজেলা ইনঞ্জিনিয়ারিং অফিস থেকে বার বার সড়কটি সংস্কারের কথা বললে ও এখন পর্যন্ত তা শুরু না হওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করেছে সড়কে চলাচলরত সাধারণ মানুষ।
স্থানীয় গণমাধ্যম কর্মী মো: মাসুদুর রহমান বাবুল বলেন, আমার বাড়িটি এই সড়কের পাশেই রাতে ওভার লোড দশ চাকার ট্রাকের শব্দে পরিবারের লোকজন ঘুমাতে পারে না । সড়কটি দ্রুত সংস্কারের দাবী ও জানান তিনি ।
সুতিপাড়া ইউনিয় পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা বলেন, দ্রুতই সড়কটির সংস্কার কাজ শুরু হবে । আর সংস্কার কাজ শেষ হলে জন দূর্ভোগ পোহাতে হবে না সড়কে চলাচলরত সাধারণ মানুষের ।
ব্যস্ততম এই সড়কটি সংস্কার হলে, চারটি ইউনিয়নের প্রায় হাজারো লোকের পাশাপাশি পণ্যবাহী অনেক যান অতি অল্প সময়ে পৌছাতে পারবে গন্তর্ব স্থানে কমে যাবে অনেকটাই যাতায়াত খরচ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *