বিনোদনলিড নিউজ

গান শোনাতে এসে কফিনবন্দি হয়ে কলকাতা ছাড়লেন কেকে

বিনোদন ডেস্ক :

মৃত্যু সত্যিই এতটা সহজ হয়! এতটা? যে মানুষটার গানে কিছুক্ষণ আগে অবধি তাল মেলাচ্ছিল সকলে, আচমকাই জানা গেল সেই মানুষটা আর নেই! হ্যাঁ এভাবেই আচমকা না ফেরার দেশে বিখ্যাত সংগীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। মাত্র ৫৩ বছর বয়সে প্রয়াত হলেন গায়ক।

থেমে গেল ওই মায়াবী কণ্ঠস্বর। কলকাতার সিএমআরআই হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে ব্রট ডেড ঘোষণা করেন চিকিৎসকরা।

৩১ মে, মঙ্গলবারই নজরুল মঞ্চে তার অনুষ্ঠান ছিল। মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন বলে খবর সূত্রের। মঞ্চেই কেকে বারবার জানাচ্ছিলেন তার শরীর খারাপ লাগছে। স্পটলাইট অফ করতে বলছিলেন। অনুরাগীরা ছবি তোলার কথা বললে বলেন কাল তুলবেন।

তারপর হোটেলে ফিরে যান তিনি, সেখানে আরও অসুস্থ বোধ করলে নিয়ে যাওয়া হয় হাসপাতালে কিন্তু ততক্ষণে সব শেষ। সিএমআরআই সূত্রে জানানো হয়েছে যে এমার্জেন্সিতে কেকে- কে পরীক্ষা করে জানানো হয় ব্রট ডেড। অর্থাৎ তাকে মৃত অবস্থাতেই নিয়ে আসা হয়েছে।

খবর পেয়ে আরও বেশ কিছু চিকিৎসক ইতিমধ্যেই পৌঁছান সেখানে। ছিলেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরাও।

গানের জন্য কলকাতায় এসেছিলেন। স্বমহিমায় সুরেলা সন্ধ্যা উপহার দিয়েছিলেন কলকাতার হাজার হাজার মানুষকে। সেই শিল্পীই আজ শহর ছাড়লেন গানস্যালুট নিয়ে। কফিনবন্দি হয়ে। বুধবার বিকেল ৫টা ১৫ মিনিটে কলকাতা বিমানবন্দর থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে বলিউডের গায়ক কেকের নিথর দেহ নিয়ে উড়াল দেন তার স্ত্রী জ্যোতি কৃষ্ণা এবং পুত্র নকুল কৃষ্ণা কুন্নাথ।

কি অদ্ভূত! শিল্পীর শেষ অনুষ্ঠানের ভিডিও যখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায় সেই সময় নিথর হয়ে শুয়ে রয়েছেন কেকে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *