সারাদেশলিড নিউজ

আ.লীগ কর্মীদের হাতুড়িপেটা

বালুঘাট দখলে নেওয়ার চেষ্টা ও আধিপত্য বিস্তার কেন্দ্র করে টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের কুপিয়ে জখম, হাতুড়িপেটা ও বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে।

রোববার সন্ধ্যায় উপজেলার নিকরাইল ইউনিয়নের নিকরাইল বাজারে এ ঘটনা ঘটে। এ মারধরের ঘটনায় পুরো নিকরাইল ইউনিয়নজুড়ে সাধারণ লোকজনের মাঝে আতঙ্ক ও এলাকায় থমথম পরিবেশ সৃষ্টি হয়েছে। হামলার ঘটনার পর পরই পুলিশের উপস্থিতি দেখা যায়।

আহতরা হলেন— উপজেলার নিকরাইল ইউনিয়নের পাটিতাপাড়া গ্রামের জলিল আকন্দের ছেলে ইসমাইল হোসেন (৩৫) ও মৃত নায়েব আলীর ছেলে শহীদুল ইসলাম শহীদ (২৯)। এদের মধ্যে আওয়ামী লীগের কর্মী ও পান ব্যবসায়ী ইসমাইল হোসেনকে ভূঞাপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তিনি বর্তমানে চিকিৎসাধীন। অন্যান্য আহত কর্মীরা স্থানীয় ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা নেন।

আহত ইসমাইল বলেন, দোকানপাট বন্ধ করে নিকরাইল বাজারে সন্ধ্যায় খুচরা পান দোকানিদের থেকে টাকা তুলে নিজ দোকানে বসছি। তখনি অতর্কিতভাবে হাতুড়ি দিয়ে হামলা চালায় এবং চাপাতি দিয়ে কুপিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, উপজেলার নিকরাইল বাজারে হামলা ও মারধরের ঘটনা মৌখিকভাবে ফোনে শুনেছি। এ ঘটনায় রাতে একজনকে আহতাবস্থায় থানায় নিয়ে আসেন স্থানীয়রা। পরে তাদের হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *