সারাদেশলিড নিউজজাতীয়

মাদারীপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে হত্যা

মাদারীপুরের কাল‌কি‌নি‌তে স্বতন্ত্র প্রার্থীর এক কর্মীকে পি‌টি‌য়ে ও কু‌পি‌য়ে হত্যার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর কর্মীদের বিরু‌দ্ধে। শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যায় এসকেনদার খাঁ (৭০)।

নিহত এসকানদার খাঁ (৫০) কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ভাটোবালী গ্রামে আমির খানের ছেলে। তিনি স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার সমর্থক ছিলেন।স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, মাদারীপুর-৩ আসনের নিবার্চনী এলাকা কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ও স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের কর্মী এসকান্দার খা গতকাল শুক্রবার রাত আটটার দিকে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ির দিকে ফিরছিলেন। এ সময় নৌকা প্রার্থীর আবদুস সোবহান গোলাপের কর্মীরা তাঁকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করেন।

পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে এসকানদারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এরআগে গত বৃহস্পতিবার বিকেলে ঈগল কর্মীদের মিছিলে হাত বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে কমপক্ষে দশ জনের মত আহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *