ধামরাই সংবাদলিড নিউজ

ধামরাইয়ে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

ধামরাই প্রতিনিধিঃ মোঃ ওবাইদুল খান
ঢাকার ধামরাইয়ের বরাটিয়া গ্রামের একটি ড্রেনের ভিতরে থেকে খুন ও ডাকাতি সহ ৪টি মামলার আসামী মিজানুর রহমান নামের এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছেন ধামরাই থানা পুলিশ ।
ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের বরাটিয়া গ্রামের একটি ড্রেনের ভিতরে থেকে শনিবার সকালে ওই যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেন ধামরাই থানা পুলিশ ।
পুলিশ জানায়, উপজেলার বরাটিয়া গ্রামের আবুল হোসেনের বাড়ির দক্ষিণ পাশে একটি ড্রেনের ভিতরে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয় । খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকায় পাঠায় ।নিহতের শরীরে বিভিন্ন অংশে চাপাতি দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করা হয়েছে । নিহত মিজানুর রহমান নীল ফামারী জেলার ডোমার থানার রাওতা এলাকার বশির উদ্দিনের ছেলে । পুলিশ লাশ উদ্ধারের সময় ওই যুবকের খালি গায়ে আন্ডার প্যান্ট পরিহিত ছিল । নিহত মিজানুর রহমান মাদক কিং বানারী সংক্রান্ত কাজে জড়িত থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে ।
এব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত অফিসার হারুন অর রশিদ বলেন হত্যা কান্ডের বিষয়ে এখনো জানাযায়নি তবে বিষয় টি খতিয়ে দেখা হচেছ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *