সারাদেশধামরাই সংবাদলিড নিউজ

ধামরাইয়ে মাদক প্রতিরোধ, নিয়ন্ত্রণ, ও সচেতনতা কর্মশালা

ধামরাই প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ের সুতিপাড়ায় এসডিআইয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সামছুল হকের উদ্যোগে মাদক প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও সচেতনতা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ।
কোন প্রকার ম্যাজিক দিয়ে রাতারাতি মাদক দমন বা নির্মূল করা সম্ভব নয়। দীর্ঘ মেয়াদী অব্যাহত চেষ্টাই সুফল বয়ে আনতে পারে,মাদক প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও সচেতনতা কর্মশালায় প্রধান অতিথি ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী এসব কথা বলেন।
কর্মশালায় ধামরাই থানার ওসি অপারেশন নির্মল চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আতিকুর রহমান, ধামরাই থানার ওসি তদন্ত ওয়াহিদ পারভেজ, ধামরাই প্রেসক্লাবের সভাপতি, মাইটিভির ধামরাই প্রতিনিধি আব্দুর রশিদ তুষার, সাবেক সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপন, দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক মো: মিজানুর রহমান ও রিপোর্টাস ক্লাবের সভাপতি মো: আদনান ও ধামরাই প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক ও দৈনিক বাংলাদেশ কন্ঠ প্রত্রিকার ধামরাই প্রতিনিধি মো: শাকিল হোসাইন ধামরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো: ওয়াসিম ও প্রচার, প্রকাশনা সম্পাদক মনজুর রহমান রাজ, ধামরাই প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক আব্দুর রউফ, মো: ওবায়দুর খান, আ: হালিম, মো: রেজাউর রহমান, মো: জাকির হোসেন ও মো: নাজমুল হাসান সহ আরো অনেকেই । এই কর্মশালায় উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সাংবাদিক, যুব সমাজ, সুশীল সমাজ ও জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *