সারাদেশধামরাই সংবাদলিড নিউজ

ধামরাইয়ে খুনীদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধ অনুষ্ঠিত

ধামরাই প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ের কুলালা ইউনিয়নের নামা কুল্লা এলাকার মো: কফিল উদ্দিনের কলেজ পড়–য়া মেয়ে উর্মি আক্তারের সাথে পাশের সোমভাগ ইউনিয়নের কাশিপুর গ্রামের দিনমুজুর মো: জহিরুল ইসলামের ছেলে আমিনুর রহমানের দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিল ।
গত শনিবার রাতে প্রেমিকা উর্মি আক্তারের বাড়িতে ডেকে নেওয়া হয় প্রেমিক আমিনুর রহমানকে । আর গভীর রাতে আমিনুরের মা-বাবার কাছে সংবাদ আসে আমিনুরের লাশ পড়ে আছে প্রেমিকা উর্মি আক্তারের বেডরোমে। রাতেই ধামরাই থানা পুলিশ আমিনুরের লাশ উদ্ধার করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় প্রেমিকা উর্মি আক্তার ও তার বাবা কফিল উদ্দিনকে ।
পরদিন হত্যার প্ররোচনা মামলায় প্রেমিকা উর্মি আক্তারকে আদালতে প্রেরণ করলে ও ছেড়ে দেওয়া হয় কফিল উদিনকে ।
নিহত আমিনুরের, চাচা মহর আলী বলেন, আমার ভাই জহিরুল দিনমুজুর আর মেয়ের বাবা অনেক ধনী তাই মেয়ের পরিবার এ সম্পর্ক মেনে নিতে পারেনি। যার কারনে আমার ভাতিজাকে ওরা মেরে ফেলেছে ।
এব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আতিকুর রহমান বলেন, দু-জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলে ও হত্যার প্ররোচনা মামলায় প্রেমিকা উর্মি আক্তারকে আদালতে প্রেরণ করা হয়েছে ।
এঘটনায় দোষীদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবীতে ধামরাইয়ের কাশিপুর – গোয়ালদি এলাকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । আর এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে সোমভাগ ইউনিয়নের প্রায় হাজারো বিক্ষিপ্ত নারী-পুরুষ অংশ গ্রহণ করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *