শিক্ষাঙ্গনলিড নিউজ

বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলোজি, খুলনার প্রমিজ নাগ নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। বুধবার (২২ জুন) নগরীর গোবরচাকা ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার হয়। তিনি বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আসিফ উদ্দিন মারুফ  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রমিজ নাগের গ্রামের বাড়ি পিরোজপুর নাজিরপুরে। তিনি জ্যোতির্ময় নাগের ছেলে।

প্রক্টর আসিফ উদ্দিন বলেন, প্রমিজ ‍গোবরচাকার একটি ভাড়া বাসায় থাকতেন। প্রতিদিনের মত আজকেও তিনি দুপুরের খাবারের পর তার কক্ষের দরজা বন্ধ করে বিশ্রাম করছিলেন। কিন্তু বিকেলের পরেও তিনি তার কক্ষ থেকে বের না হলে তার বাসার বন্ধুরা তাকে ডাকাডাকি করেন। পরে সন্দেহ হলে তার বন্ধুরা কক্ষের দরজা ভেঙে তার তার ঝুলন্ত দেহ দেখতে পান।

তিনি বলেন, প্রমিজের বন্ধুরা পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎচক তাকে মৃত ঘোষণা করেন। আমরা খবর পেয়েই হাসপালে উপস্থিত হয়েছি। তার পরিবারের সঙ্গেও আমাদের কথা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল করীম তার মৃত্যুতে শোক জানিয়েছেন।

প্রমিজ নাগ বিকালে তার নিজের কক্ষে বিছানার চাদর ফ্যানের হুকে ঝুলিয়ে গলায় ফাঁস দেন বলে জানা গেছে। প্রমিজ নাগের মৃত্যুর পর পরই ঘটনাস্থল পরিদর্শনে যান সোনাডাঙ্গা থানা পুলিশ।সোনাডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক রহিত কুমার বিশ্বাস বলেন, প্রাথমিকভাবে আমাদের ধারণা, তিনি প্রেম ঘটিত কোন কারণে আত্মহত্যা করেছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন শেষে কিছু আলামত সংগ্রহ করেছি। সবকিছু বিশ্লেষণ করা হচ্ছে। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *